বিয়ে না মেনে নেয়ায় আত্মহত্যা!

পরিবারের অমতে বিয়ে করেন পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র দাস সাগর (২৬) নামে এক ওষুধ ব্যবসায়ী। পরিবার থেকে এ বিয়ে মেনে না নেয়ায় চালের পোকা দমনের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক।

বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত পবিত্র দাস উপজেলা সদর ইউনিয়নের ঘটিচোরা গ্রামের চিত্ত রঞ্জন দাসের ছেলে। সে মঠবাড়িয়া পৌর শহরের কেএম লতিফ সুপার মার্কেটের বনশ্রী মেডিকেল হলের স্বত্বাধিকারী।

থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার ঘটিচোরা গ্রামের ওষুধ ব্যবসায়ী সাগর দাস গত সাড়ে তিন মাস আগে পরিবারের অমতে বিয়ে করেন। এ বিয়ে পরিবারের স্বজনরা মেনে না নেয়ায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। মঙ্গলবার রাতে এ নিয়ে পরিবারের স্বজনদের সঙ্গে তার ঝগড়া বিবাদ হয়।

এর জের ধরে ক্ষোভে ভোর রাতে সে ঘরে রাখা চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাগর। পরিবারের স্বজনরা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. শওকত আনোয়ার জানান, হাসপাতাল থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর