চরম ব্যাটিং বিপর্যয়ে অস্ট্রেলিয়া

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ।চলতি বিশ্বকাপের আসরে দুই দল ইতিমধ্যে একটি করে ম্যাচ খেলেছে।দুই দল-ই জয় পেয়েছে।নিজেদের প্রথম ম্যাচে পাওয়া জয়ের ধারা অব্যাহত রাখতেই চাইবে দুই দল। বৃহস্পতিবার (৬ জুন) নটিংহামের ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে দুই শক্তিশালী দলের লড়াই।তার আগে দুই দলের মধ্যে টস পরীক্ষা হয়।আর সেখানে জয় পেয়েছে ক্যারিবীয়ান দলনেতা হোল্ডার।টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন তিনি।আর ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে অজিরা।শুরুতে হারায় ৪টি মূল্যবান উইকেট।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৮ ওভার শেষে ৪ উইকেটের বিনিময়ে ৩৮ রান।স্মিথ ৪ এবং স্টোয়েন্স শূন্য রান নিয়ে ব্যাটিং করছেন।

অধিনায়ক অ্যরন ফিঞ্চকে সঙ্গে নিয়ে ইনিংসের গোড়াপত্তন করেন ওয়ার্নার।৬ রান করে থমাসের শিকার হন তিনি।এর কিছুক্ষণ পর ফিরে যান ওয়ার্নার।৩ রান করা ওয়ার্নারকে থামান কটরেল।এরপর ব্যাট হাতে খাজা এসে আশা জাগান।কিন্তু তা থামিয়ে দনে রাসেল।১৩ রানে রাসেলের বলে হোপের হাতে ক্যাচ দিয়ে ফিরেন খাজা।

দলের এমন মহা বিপর্যয়ের সময় ব্যাট হাতে এসে চরম হতাশ করেন ম্যাক্সওয়েল।তিনি কটরেলের বলে হোপের হাতে ধরা পড়েন।ফেরার আগে নামের সাথে শূন্য (০) যোগ করেন ম্যাক্সি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর