কিউইদের বিপক্ষে বাংলাদেশের লড়াই নিয়ে এ কেমন টুইট আইসিসি’র

গতকাল প্রথমে ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ২৪৪ রান তুলেছে বাংলাদেশ । ইংল্যান্ডের মাটিতে এটি চেজ করা খুবই সহজ।তবু তীব্র প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলেছিল টাইগাররা। ২ উইকেটের জয়ই প্রত্যক্ষ প্রমাণ।

দারুণ রোমাঞ্চকর এ ম্যাচের পর প্রশংসার জোয়ারে ভাসছে মাশরাফি বাহিনী। জয় না পেলেও লড়াকু মানসিকতার জন্য তাদের প্রশংসায় ভেজাচ্ছেন ক্রিকেট বিশ্বের রথী-মহারথীরা।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলও (আইসিসি) এ টানটান উত্তেজনাকর ম্যাচ নিয়ে নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে টুইট করেছে। একে স্নায়ুক্ষয়ী ম্যাচ হিসেবে আখ্যা দিয়ে আইসিসি লিখেছে, স্নায়ুক্ষয়ী এ ম্যাচে শেষ পর্যন্ত বাংলাদেশ লড়াই করে গিয়েছে। তবে যেভাবেই হোক নিউজিল্যান্ড ২ উইকেটে জয় পেয়েছে। জয়ের ধারা অব্যাহত রেখেছে ব্ল্যাক ক্যাপসরা।

টাইগারদের ম্যাচ ইংল্যান্ডের বিপক্ষে। আগামী শনিবার কার্ডিফের সোফিয়া গার্ডেনে ইংলিশদের মুখোমুখি হবে টাইগাররা। স্বাগতিকদের হারিয়ে তারা এখন ফ্রন্টফুটে ফের আসতে পারেন কি না-তাই দেখার।

তথ্যসূত্র: আইসিসি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর