বৃষ্টিতে ভেস্তে গেল গোটা দিনের খেলা!

বৃষ্টিতে ভেস্তে গেল ফরাসি ওপেনের গোটা দিনের খেলা। একটানা বৃষ্টিতে কোর্টে নামতে পারলেন না নোভাক জকোভিচ, সিমোনা হালেপরা। যদিও মন্দ আবহাওয়ার জন্য গোটা দিনের খেলা পরিত্যক্ত হওয়ার নজির এই প্রথম নয়। রোলাঁ গারোয় একই ছবি দেখা গিয়েছিল ২০১৬ মরশুমেও।২০০০ সালের পর থেকে এই নিয়ে তিনবার প্রকৃতি বাধা হয়ে দাঁড়ায় গোটা দিনের খেলায়।

বুধবার (৫ জুন) মেনস সিঙ্গলস ও ওমেনস সিঙ্গলসের দু’টি করে কোয়ার্টার ফাইনাল খেলা হওয়ার কথা ছিল রোলাঁ গারোয়। বিশ্বের এক নম্বর তারকা নোভাক জকোভিচ ও মেয়েদের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সিমোনা হালেপের শেষ আটের সূচি বাধ্য হয়েই পরিত্যক্ত ঘোষণা করতে হয় ফরাসি লন টেনিস সংস্থাকে।

ছেলেদের শীর্ষবাছাই জকোভিচের ম্যাচ ছিল পঞ্চম বাছাই আলেকজান্ডার জেরেভের বিরুদ্ধে। মেয়েদের তৃতীয় বাছাই হালেপের খেলার কথা ছিল অবাছাই অ্যানিসিমোভার বিরুদ্ধে। মেয়েদের অপর কোয়ার্টার ফাইনালে ম্যাডিসন কিজের লড়াই ছিল অ্যাশলেই বার্টির সঙ্গে। শেষ আটে ছেলেদের অপর ম্যাচে থিয়েমের কোর্টে নামার কথা ছিল খাচানভের বিপক্ষে।

পরিবর্তিত পরিস্থিতিতে জকোভিচ, হালেপদের বৃহস্পতিবার কোয়ার্টার ফাইনাল খেলার পরের দিনই সেমিফাইনাল ম্যাচে কোর্টে নামতে হতে পারে।

আয়োজকদের তরফে দর্শকদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে৷ বুধবার খেলা দেখার জন্য যারা টিকিট কেটেছিলেন, তাদের টিকিটের মূল্য ফেরত দেওয়া হবে। একই সঙ্গে বৃহস্পতিবার খালি সিটের উপর ভিত্তি করে একই টিকিটে স্টেডিয়ামে ঢোকার অনুমতিও দেওয়া হবে কিছু অনুরাগীদের৷ যারা বুধবারের টিকিটে বৃহস্পতিবার ম্যাচ দেখবেন, তাদের টিকিটের মূল্যও ফেরত দেবে আয়োজক সংস্থা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর