ইংল্যান্ডে ‘গোপনে’ রবি শাস্ত্রীর নারী-সঙ্গ!

নিজেদের প্রথম ম্যাচে আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরুটা ভালোই করেছে ভারত। বুমরাহর পেস আর চাহালের স্পিনের সামনে নাস্তানাবুদ প্রোটিয়ারা।ফলে ২২৭ রানে থেমে যায় প্রোটিয়ারা।জবাবে ব্যাট করছে ভারত। তবে ম্যাচের আগে ভারতীয় কোচ রবি শাস্ত্রীর নারীসঙ্গ নিয়ে প্রকাশ্যে আলোচনা শুরু হয়েছে। যা নিয়ে বিশ্বকাপের মঞ্চে তোলপাড় শুরু হয়েছে। শুরু হয়েছে নতুন বিতর্ক। অস্ট্রেলীয় এক সাংবাদিক ফাঁস করে দিয়েছেন রবি শাস্ত্রীর সেই ছবি।

ভারতের সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানায়, ঠিক ম্যাচের আগের দিন অস্ট্রেলীয় সাংবাদিক ডেনিস ফ্রিডম্যান নিজের টুইটারে ছবিটি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায় দুই বিদেশি নারীর সঙ্গে বেশ হাসিখুশি শাস্ত্রী। দুই নারীও বেশ আহ্লাদি শাস্ত্রীর সঙ্গে ছবি তুলতে পেরে।

ছবির ফ্রেমে আরেকজন পুরুষ আছেন যার পরিচয় অবশ্য জানা যায়নি। ছবিটি কোথায় তোলা হয়েছে, তাও স্পষ্ট নয়।

শাস্ত্রীর সেই ছবি পোস্ট করে ফ্রিডম্যানের কটাক্ষ করে ক্যাপশন লিখেন, ‘ভারতের বিশ্বকাপ প্রস্তুতি তো ভালই চলছে!’ অবশ্য ডেনিস ফ্রিডম্যান স্বঘোষিত ভারত-বিদ্বেষী। এর আগেও বিরাট কোহলির মর্ফ করা ছবি পোস্ট করে সমালোচনা কুড়িয়েছেন। সেখানেই শেষ নয়। ডেনিস ফ্রিডম্যান ভারতের ম্যাপকে অন্তর্বাসের সঙ্গে তুলনাও করেছিলেন।

তবে শাস্ত্রীর ছবি পোস্ট করার পর ফ্রিডম্যানের পোস্টেই ভারতীয়রা রবি শাস্ত্রীকে নিয়ে সমালোচনা শুরু করেছেন। ফ্রিডম্যানের সেই টুইটের নিচে একজন ভারতীয়ের কমেন্ট, ‘ফাইন লেগে দারুণ ফিল্ডিং।’

অন্য এক ভারতীয় লিখেছেন, ‘মাঠে ও মাঠের বাইরে আমরা সবসময়েই ভালো খেলি।’

প্লাবন তামুলি নামক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘জন রাইট, গ্যারি কার্স্টেন, অনিল কুম্বলের মতো মহান ব্যক্তিত্বরা একসময় ভারতীয় ড্রেসিংরুমে থাকতেন। সেই দিন এখন অতীত। এখন একজন মাতাল ধারাভাষ্যকার আমাদের কোচের ভূমিকায়৷ ভারতীয় ক্রিকেট ভুল একটা লোকের হাতে রয়েছে। গাঙ্গুলিই সঠিক ছিলেন।’

এমনকি পাকিস্তানিরাও ট্রোল করেছেন কোহলিদের হেড মাস্টারকে! একজন পাকিস্তানি ক্রিকেট সমর্থকের বক্তব্য, ‘যেসব নারীরা শাস্ত্রীর সঙ্গে ছবি তুলতে চান তারা দয়া করে আজহার ছবিটা দেখে নিন।’ প্রসঙ্গত আজাহার সিনেমায় শাস্ত্রীকে একজন পরস্ত্রীকাতর পুরুষ হিসেবে উপস্থাপন করা হয়েছে।

অতীতেও শাস্ত্রীর বিয়ারের বোতল হাতে দলের সঙ্গে ছবি প্রকাশ্যে আসায় বিস্তর সমালোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।ভারতের কোচ নিযুক্ত হওয়া যাবৎ শাস্ত্রীকে নিয়ে বিতর্ক কম হয়নি। তবে টিম ইন্ডিয়ার সাফল্যে সাত খুন মাফ হয়ে গিয়েছে শাস্ত্রীর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর