ওয়ারেন্টের ৮ পলাতক আসামি আশাশুনি থেকে আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের ৮ পলাতক আসামিকে আটক করেছে। সোমবার রাতে উপজেলার বাজার ও বাড়ি থেকে উক্ত আসামিদের আটক করে পুলিশ।

আটককৃতরা হচ্ছে, উপজেলার চিলেডাঙ্গা গ্রামের মোঃ বাবর আলী গাজীর ছেলে মোঃ শওকত আলী গাজী , কোদন্ডা গ্রামের মোঃ মফুর আলীর ছেলে মোঃ রুবেল গাজী, কলিমাখালী গ্রামের মৃত আঃ গফুর গাজীর ছেলে মোঃ আসাফুর রহমান, মহাজনপুর গ্রামের মৃত দবির উদ্দীনের ছেলে মোঃ ইসহাক সরদার, বুধহাটা গ্রামের খলিলুর রহমানের ছেলে ইমরান, মৃত আলম সরদারের ছেলে মোঃ আকবর, কাপসন্ডা গ্রামের মোঃ আজিবর গাজীর ছেলে মোঃ আলামিন গাজী ও তুয়ারডাঙ্গা গ্রামের মৃত আঃ মাজেদ সানার ছেলে মোঃ রেজাউল করিম।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শুক্রবার রাতে থানার এসআই ( নি:) মোঃ বিল্লাল হোসেন শেখ, এএসআই (নি:) মোঃ জাকির হোসেন, এস আই (নি:) বিজন কুমার সরকার,এস আই (নি:) মোঃ ইসমাইল হোসেন,ৎএস আই (নি:) খবির উদ্দিন ও এএসআই ( নি:) মোঃ নাজিম হোসেনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সাজাপ্রাপ্ত সিআর-১৭/১৯ ওয়ারেন্টের আসামী মোঃ শওকত আলী গাজীকে চিলেডাঙ্গা মোড় হতে, সিআর-৫৪/১৯ ওয়ারেন্টের আসামী মোঃ রুবেল গাজীকে তার নিজ বাড়ী হতে, জিআর-৫৬৫/১৬ সাজা ওয়ারেন্টের আসামী মোঃ আসাফুর রহমানকে তাঁর বাড়ি থেকে, সিআর-২২৩/১৬ ওয়ারেন্টের আসামী মোঃ ইসাহাক সরদারকে তার নিজ বাড়ী হতে, সিআর-৫৪/১৯ ও সিআর-২৫৬/১২ ওয়ারেন্টের আসামী ইমরান ও মোঃ আকবরকে তাদের বাড়ী হতে, সিআর-৯৪/১৯ ওয়ারেন্টের আসামী মোঃ আলামিন এবং সিআর-৪৬/১৯ ওয়ারেন্টের আসামী মোঃ রেজাউল করিমকে তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, আসামীদেরকে মঙ্গলবার সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর