নিজ বাসা থেকে বুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতির ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর এলিফেন্ট রোড এলাকার একটি বাসা থেকে মঙ্গলবার (৪ জুন) দুপুরে ছাত্রলীগের সাবেক এক নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম শুভ্র জ্যোতি টিকাদার। শুভ্র বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি।

নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন মজুমদার বলেন, সোমবার দিবাগত রাতে শুভ্রর সঙ্গে তার স্ত্রী নাদিয়া বিনতে রউফের কথাকাটাকাটি হয়। এরপর শুভ্র তার নিজের কক্ষের দরজা বন্ধ করে দেন। ওই সময় শুভ্রর স্ত্রী নাদিয়া পাশের কক্ষে চলে যান। মঙ্গলবার দুপুরে শুভ্র তার কক্ষের দরজা না খোলায় আরেকটি চাবি দিয়ে দরজা খুলে শুভ্রকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার স্ত্রী। পরে পাশের ভবনে বসবাসকারী শুভ্রর বাবা নন্দদুলাল টিকাদারকে ফোনে ঘটনাটি জানান নাদিয়া। শুভ্রর বাবা এসে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ নামান।

শুভ্র ও তার স্ত্রী দুজনই বুয়েট থেকে পাস করেন। শুভ্র ব্যবসা ও তার স্ত্রী চাকরি করতেন। এ ঘটনায় শুভ্রর বাবা বাদী হয়ে নিউমার্কেট থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

এসআই আলমগীর বলেন, ঢাকা মেডিকেল কলেজে ময়নাতদন্তের পর শুভ্রর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর