বিশ্বকাপ শেষ দক্ষিণ আফ্রিকার বড় তারকার

কাঁধের ইনজুরির কারণে শেষ পর্যন্ত বিশ্বকাপ থেকে পুরোপুরি ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার তারকা পেসার ডেল স্টেইন। গেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশগ্রহণের সময় ইনজুরিতে পড়েন এই তারকা।

ইনজুরিতে থাকাকালীন প্রোটিয়াদের স্কোয়াডে ডাক পেয়েছেন ‘স্টেন গান’ খ্যাত এই ক্রিকেটার।বিশ্বকাপের প্রথম ম্যাচে না খেললেও ধারণা করা হয়েছিলো ভারতের বিপক্ষে বুধবার (৫ জুন) ম্যাচ দিয়ে বিশ্বকাপে যাত্রা শুরু করবেন এই পেসার। তবে মঙ্গলবার (৪ জুন) এক বিবৃতিতে প্রোটিয়া ক্রিকেট বোর্ড জানায়, ইনজুরির কারণে বিশ্বকাপে আর খেলা হচ্ছে না তার।

আইপিএলের দ্বাদশ আসরে অংশগ্রহণ করেন এই পেসার। আর সেখানে ইনজুরিতে পড়েন তিনি। তবে তখন এই ইনজুরি গুরুতর ছিল না বলেই জানা গিয়েছিল। আর সুস্থ হয়ে ওঠারও কথা ছিল অতি দ্রুতই।

তবে শেষ পর্যন্ত ইনজুরির কাছে হেরে বিশ্বকাপে খেলা হচ্ছে না এই পেসারের। আর দক্ষিণ আফ্রিকাও ধুঁকছে এবারের বিশ্বকাপে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে। বুধবার (৫ জুন) ভারতের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে তারা।তার আগের দুই ম্যাচেই হেরেছে ফাফ ডু প্লেসিসরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর