বেনাপোল মদ সহ ভারতীয় নাগরিক আটক

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি: যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা মঙ্গলবার (৪ জুন)সকালে প্যাচেনজার টার্মিনাল থেকে ৮ বোতল মদ সহ রাকেশ রায় (১৯)নামে এক ভারতীয় নাগরিক কে আটক করেছে।তার পাসপোর্ট নং-এস ৭১৯১৩৯১।

আটককৃত ব্যক্তি উত্তর ২৪ পরগনা জেলার হাওড়া থানার জামদানী গ্রামের সুরঞ্জনের ছেলে।আটক রাকেশ রায় পাসপোর্টে বিজনেস ভিসা লাগিয়ে প্রতিদিন শাড়ি থ্রিপিস ও কসমেটিক মালামাল নিয়ে বাংলাদেশ কাস্টমস কে ম্যানেজ করে বেনাপোল বাজারে বিক্রি করে থাকে।

এ দিকে অনেকেই জানিয়েছেন শুধু রাকেশ রায় কেন এর মতো আরো প্রায় ৬০/৭০ জন ভারতীয় নাগরিক আছে তারা বিজনেস ভিসা লাগিয়ে বাংলাদেশ কাস্টমস কে ম্যানেজ করে প্রতিদিন সকালে শাড়ি থ্রিপিস ও কসমেটিক্স নিয়ে বেনাপোল বাজারে বিক্রি করে আবার বিকালে ফেরত চলে যায়।এতে বাংলাদেশ সরকার হারাচ্ছে লক্ষ লক্ষ টাকা রাজস্ব।

শাড়ি,থ্রিপিস,কসমেটিক্স এর আড়ালে তারা মদও বহন করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন ।বেনাপোল আইসিপি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার বাকী বিল্লাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারতীয় একজন পাসপোর্ট যাত্রী বাংলাদেশ কাস্টমস চেকিং পার হয়ে বিপুল পরিমান মদ নিয়ে প্যাচেনজার টার্মিনালের সামনে অপেক্ষা করছে।এমন সংবাদের ভিত্তিতে আইসিপি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ৮ বোতল মদ সহ রাকেশ রায় কে হাতেনাতে আটক করেন।আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর