প্রিয় সন্তানকে হারিয়ে থামছে না মায়ের আহাজারি

মুন্সিগঞ্জের সদর উপজেলায় খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ জুন) সকাল নয়টার দিকে উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুর নাম মো. সাঈদ (৫)। সে পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা এলাকার মো. দুলাল মিয়ার ছেলে।

শিশুটির স্বজন ও স্থানীয় লোকজন জানান, সাঈদের মা রীনা বেগম বাড়ির কাছে জামগাছ থেকে পাকা জাম পাড়ছিলেন। ওই সময় মায়ের সঙ্গে সাঈদও ছিল। জাম কুড়িয়ে রাখার জন্য মায়ের নির্দেশে ঘর থেকে বাটি আনতে যায় সাঈদ। অনেকটা সময় পার হয়ে গেলেও সাঈদ বাটি নিয়ে ফিরে না আসায় তার মা খোঁজাখুঁজি শুরু করেন। এ সময় বাড়ির পাশের একটি বাঁশের সাঁকোর নিচে সাঈদের জুতা ভেসে থাকতে দেখা যায়। পরে পানিতে খোঁজাখুঁজি করে সাঈদকে ডুবন্ত অবস্থায় পাওয়া যায়।

শরিফুল ইসলাম নামের এক গ্রামবাসী বলেন, ঘর থেকে বাটি আনতে গিয়ে সবার অজান্তে পানিতে পড়ে যায় সাঈদ। আশপাশের লোকজন সাঈদকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সন্তানের জন্য আহাজারি করছিলেন মা রীনা বেগম। তিনি বলেন, ছেলেকে জাম রাখার জন্য বাটি আনতে বলেছিলেন। কোন ফাঁকে পানিতে পড়ে ছেলের মৃত্যু হলো, তা বুঝতেই পারেননি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর