রূপগঞ্জে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

জাহাঙ্গীর মাহমুদ, নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত হয়েছে। এসময় আরো ৬ জন আহত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সম্বুরপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা খাতুন (৩৯) ও পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম। বাকী দুজনের নাম পরিচয় এখনো পাওয়া যায় নি।

কাচঁপুর হাইওয়ের থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ জানান, মঙ্গলবার সকালে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু হয়। এসময় আমিন মিয়া, আকাশ মিয়া, আকলিমা বেগম ও রিংকুসহ ৬ জন আহত হয়। এসময় চালক ও হেলপার পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের ঢাকা মেডিকেলসহ স্থানীয়দের বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। এসআই আরো জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১ জন মারা গেছে বলে জানা গেছে। মরদেহ গুলো ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত দুইজনের নাম পরিচয় পাওয়া গেলেও বাকী দুজনের নাম পরিচয়ন এখনো পাওয়া যায় নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর