পাবনায় ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার

রাকিবুল হাসান, পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলার আতাইকুলায় থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে।

এ সময় পুলিশ তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহ্নত বিভিন্ন সড়ন্জামাদীসহ একটি প্রাইভেট কার, বেশ কিছু ব্যাটারী ও দুইটি বাইসাইকেল উদ্ধার করে।

সোমবার (৩ জুন) দুপুরে পাবনা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম পিপিএম এ তথ্য জানান।

তিনি বলেন, রোববার (০২ জুন) দিনগত রাত আড়াইটার দিকে সন্দেহভাজন একটি প্রাইভেট কার তল্লাশীর সময় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আকাশকে আটক করা হয়।পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জেলার সাঁথিয়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি করা বেশ কিছু ব্যাটারী, বাইসাইকেল ও ডাকাতি কাজে ব্যবহ্নত যন্ত্রপাতিসহ আন্তঃজেলা ডাকাত দলের অপর সদস্য রেজাউল করিম রেজা, লিটন মিয়া ও সম্রাটকে আটক করা হয়।

পুলিশ সুপার জানান, আটককৃতদের বিরুদ্ধে শরীয়তপুর, জামালপুর, নাটোর, সিরাজগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন থানায় চুরি ও ডাকাতি মামলা রয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর