মিশন ফাউন্ডেশনের উদ্দ্যোগে গরীবদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

তারিকুল ইসলাম, জেলা প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শেরপুর সদর উপজেলার কানাশাখোলা বাজারে “মিশন ফাউন্ডেশন”” কর্তৃক গরীব অসহায় ও দুস্থ লোকদের মাঝে শাড়ি ও লুঙ্গি ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৩জুন সোমবার বিকাল ৩টায় মিশন ফাউন্ডেশনের নিজস্ব অনুদানে ১২০ জন গরিব ও অসহায় পুরুষ ও মহিলাদের মাঝে এই শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়।

ফাউন্ডেশনরে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ছায়েদুল ইসলাম শাওন, মিশন ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবু রায়হান সহ মিশন ফাউন্ডেশন এর সকল সদস্যবৃন্দ।

মিশন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ শহিদুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমরা প্রায় ৫০ জন তরুন মিলে এই সংগঠনের মাধ্যমে মানতার সেবায় কাজ করছি। তবে সামনের দিন গুলোতে আরও বড় বেশি মানুষকে এই সহায়তার আওতায় আনার প্রচেষ্টা অব্যেহত রাখবো। এবং তিনি এই গুরুত্বপুর্ন সময় গুলোতে বিত্তবানদের এই সকল গরিবদের পাশে দাড়ানোরও আহ্বান জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর