রংপুরে যুবকের আত্নহত্যা, এলাকাবাসীর দাবী পরিকল্পিত হত্যা

মোঃ মুশফিক শাহরিয়ার, রংপুর প্রতিনিধি: আজ ৩জুন সোমবার রংপুর নগরীর ২৮ নং ওয়ার্ডের কলেজেপড়ায় আরাফাত (২৫) নামের এক যুবক গলায় জি আই তার পেচিয়ে ঘরের সিলিং ঝুলে আত্নহত্যা করেছে।

আরাফাত মৃত ওয়াদুদ মিয়া ও সহকারী শিক্ষীকা করিমা ওয়াদুদের বড় ছেলে। এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় সামান্য মানসিক সমস্যা থাকলেও আরাফাত আর দশজনের মত স্বাভাবিক জীবন যাপন করতো এবং সে অনেক নম্র ও ভদ্র প্রকৃতির ছেলে। আজ মাগরিবের পর আনুমানিক সন্ধ্যা ৭.৩০-৮ টার দিকে আরাফাত বাজার থেকে পান নিয়ে বাসায় ফিরে আসে। এর কিছুক্ষণ পর কয়েকজন যুবক মটর সাইকেলে করে তার বাসায় আসে এবং কিছু সময় পরেই বেড়িয়ে যায়। এর কিছুক্ষণ পর তার মা চিৎকার করে। চিৎকার শুনে এলাকাবাসী এসে আরফাতের মৃত দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পায়।

এঘটনাকে কেন্দ্র করে এলাকায় থম থমে পরিবেশ বিরাজ করছে। অনেকেই এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবী করছেন এবং জানা যায় ৩ বছর আগে আরাফাতের বাবাকে হত্যা করে হার্টএট্যাক বলে চালিয়ে দেওয়া হয়েছিলো। এ বিষয়ে জানতে চাওয়া হলে মৃতের মা ও দুই ভাই সংবাদ মাধ্যমে কথা বলে অস্বীকৃতি জানায়।
এদিকে ঘটনার খবর পেয়ে তাজহাট থানা পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর