পটুয়াখালীতে হেল্পিং হ্যান্ডসের শিশুদের মাঝে জামা বিতরণ

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলার স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে হেল্পিং হ্যান্ডসের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা বিতরণ করা হয়েছে।

সোমবার (০৩ জুন) বিকেলে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় শতাধিক শিশুদের হাতে নতুন জামা তুলে দেয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি, সাংবাদিক প্রতিনিধি আব্দুস ছালাম আরিফ, পটুয়াখালী ইয়ুথ ফোরামের সভাপতি মোঃ জহিরুল ইসলাম, হেল্পিং হ্যান্ডসের সমন্বয়কারী হাসিবুর রহমানসহ সকল সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

হেল্পিং হ্যান্ডসের সমন্বয়কারী হাসিবুর রহমান বলেন, আমাদের তৃপ্তি বা প্রাপ্তিটা হলো যে শিশুটা ঈদে নতুন জামা না পেয়ে কান্না করতো বা ঈদের আনন্দে সামীল হতে পারত না। তাকে একটু আনন্দ দেয়ার জন্য তার হাতে যখন নতুন জামা তুলে দেয়া হয়, তখন সেই মুর্হূতে তার হাসিটা। আমরা দেশ ও মানবতার কল্যাণে কাজ করি।

পটুয়াখালী সরকারি জুবিলী স্কুলের ২০১২ সালের এসএসসি ব্যাচের বন্ধুদের সংগঠন হেল্পিং হ্যান্ডস বিভিন্ন সময় মানবতার কল্যাণে কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়ন করছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর