সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১১টায় জেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে দুঃস্থ ও হতদরিদ্রদের হাতে এ ঈদ সামগ্রী তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। এসময় ১২শ’টি দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, লাচ্চা, গুড়া দুধ, কিচমিচ ও বাদাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সৈয়দ আমিনুর রহমান বাবু, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান, জেলা পরিষদের সদস্য আল-ফেরদৌস আলফা, এ্যাড. শহনওয়াজ পারভীন মিলি, ওবায়দুর রহমান লাল্টু, ডালিম ঘরামী, আসাদুজ্জামান সেলিম, মনিরুল ইসলাম, মতিয়ার রহমান গাজী, গাজী হিল্লোল, মীর জাকির হোসেন প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর