সাতক্ষীরা পৌরসভার ইফতার মাহফিলে সর্বস্তরের মানুষের মিলন মেলা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: পবিত্র মাহে-রমজানের ২৮ তম দিনে সাতক্ষীরা পৌরসভার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সাতক্ষীরা পৌরসভার আয়োজনে শহরের গ্রান্ড সুলতান অভিজাত রেস্টুরেন্টে পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি’র সভাপতিত্বে অতিথি হিসেবে ইফতার মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, যৃগ্ম সাধারণ সম্পাদক শেখ সাহিদ উদ্দীন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, জেলার আবু জাহেদ, সাপ্তাহিক ইচ্ছেনদীর সম্পাদক মকসুমুল হাকিম, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লইব্রেরির সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান রাসেল, জেলা যুবলীগের সিনিয়র সদস্য মীর মহিতুল আলম, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি এপিপি এড. শেখ তামিম আহমেদ সোহাগ, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি কাজী আক্তার হোসেন, পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, ফারহা দীবা খান সাথী, পৌর কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, শাহিনুর রহমান, শহিদুল ইসলাম, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শফিকুল আলম বাবু, শেখ শফিক উদ দৌলা সাগর, মহিলা কাউন্সিলর জ্যোৎস্না আরা, অনিমা রাণী মন্ডল, পৌরসভার সচিব সাইফুল ইসলাম বিশ্বাস, প্রকৌশলী সেলিম সরোয়ার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, সহকারি প্রকৌশলী কামরুল আখতার, পৌরসভার শহর পরিকল্পনাবিদ শুভ্র চন্দ মহলী, এস.ও সাগর দেবনাথ, শিমুল, পৌরসভার সার্ভেয়ার মামুন, স্টোর কিপার নাসের প্রমুখ।

সাতক্ষীরা পৌরসভার ইফতার মাহফিল সর্বস্তরের মানুষের মিলন মেলায় পরিনত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাতন কোর্ট মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ ও পৌর মসজিদের ইমাম হাফেজ শেখ কামরুল ইসলাম। দোয়া ও মোনাজাতে দেশ ও জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয় এবং সেই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদ, শহীদ জাতীয় চার নেতা, শহীদ, মুক্তিযোদ্ধা ও গণতান্ত্রিক আন্দোলনে সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করা হয়। এসময় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা, সাতক্ষীরা পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর