নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন যুবলীগ নেতা তফসির

সাকের মোহাম্মদ রাসেল, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজলা লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তফসির আহম্মদের উদ্যোগে স্থানীয় ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্র বিতারণ করা হয়েছে।

সোমবার বিকেলে নিজ বাসভবনে অর্ধশতাধিক নেতাকর্মীর মাঝে এসব ঈদ বস্ত্র বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামীলীগের সদস্য আবুল বাশার মেম্বার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আকতার হোসেন সাগর, মাহমুদুল হাসান আব্বাস হোসেনসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। পরে নেতাকর্মীদের নিয়ে ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঈদ বস্ত্র বিতরনকালে যুবলীগ নেতা মোঃ তফসির বলেন, নেতাকর্মীদের ঈদ বস্ত্র বিতরণ বড় কথা নয়, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই আমার এই ছোট প্রয়াস। এর মাধ্যমে একজন অপরজনের সাথে ভ্রাতৃত্ব বজায় থাকবে। এ সময় সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মী এক এবং ঐক্য থাকার আহবান জানান যুবলীগের এ নেতা। সর্বশেষ সবাইক ঈদের শুভেচ্ছা বার্তা দেন তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর