নওগাঁয় ৭১০ পিচ ইয়াবাসহ আটক ১

ফারমান আলী, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পতীতলায় ইয়াবা ও হেরোইনসহ মামুনুর রশিদ ওরফে মামুন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ বিষয়ে সোমবার বেলা সাড়ে ১১টায় ডিবি অফিসে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম। আটক মামুনুর রশিদ ওরফে মামুন পতীতলা থানার আবাদীপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে।
পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম বলেন, মাদক ব্যবসায়ী মামুন তার বাড়িতে ইয়াবা ও হেরোইন বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিত্বে ওসি ডিবির নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার রাত সাড়ে ৮টায় অভিযান পরিচালনা করে।

এ সময় মামুনের বাড়ি ঘেরাও করে তাকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ৭১০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পতীতলা থাকায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। তিনি আরো বলেন, মামুন একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে দু’দফায় ২ হাজার ৫৩০ বোতল ফেন্সিডিলের মামলা আদালতে বিচারধীন। উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল আক্তার, ডিবি ওসি কেএম সামছুদ্দিনসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর