সাভারে সড়ক দুর্ঘটনায় লেগুনা চালকের মৃত্যু

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার সাভারে কাভার্ড ভ্যানের ধাক্কায় রাজু আহমেদ (৪২) নামের এক লেগুনা চালকের মৃত্যু ঘটেছে। রোববার (২ জুন) মধ্যরাতে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের মমতাজ ফিলিং ষ্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু আহমেদ বরিশাল জেলার বানারীপাড়া থানার ইন্দের হাওলা গ্রামের মো. সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি আমিনবাজারের চেরাকালী এলাকার জনৈক মোতালেবের বাড়ীতে ভাড়া থাকতেন।

অভিযোগ থেকে জানা যায়, রোববার রাত আনুমানিক ৯টায় রাজু আহমেদ লেগুনা চালানোর উদ্দেশ্যে গাড়িটি নিয়ে বাসা থেকে বের হন। পরে মধ্যরাতে সেহরি খাওয়ার উদ্দেশ্যে লেগুনাটি রেখে রাস্তা পারাপার কালে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি কাভার্ড ভ্যান সজোরে ধাক্কা দিলে রাস্তার উপর পড়ে কাভার্ডভ্যানের চাকার নিচে পড়ে গেলে মাথার বাম পাশ থেঁতলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহতের স্ত্রী মোসা. লিপি বাদী হয়ে ঘাতক চালক মো. মিন্টু মিয়ার (৩০) নামে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, ঘাতক চালক ও কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর