আশাশুনিতে ৩ পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের তিন পলাতক আসামিকে আটক করেছে। রবিবার রাতে উপজেলার বাজার ও বাড়ি থেকে উক্ত আসামিদের আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার বড়দল গ্রামের বাশার আলী মোল্লার ছেলে নাজমুল ইসলাম লাদেন , পাইথলি গ্রামের মৃত অনিল কর্মকার ছেলে সুকুমার কর্মকার ও বল্লভপুর গ্রামের মৃত বাবর আলী শেখের ছেলে মোঃ কামরুল ইসলাম।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে শুক্রবার রাতে থানার এসআই (নি:) মোঃ বিল্লাল হোসেন শেখ ও এএসআই (নি:) মাহাবুব হাসানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সাজাপ্রাপ্ত সিআর ১৫৫/১৮ ওয়ারেন্টের পলাতক আসামী মোঃ নাজমুল ইসলাম লাদেনকে বড়দল বাজার থেকে, এমপি ৩৯০/১৬ ওয়ারেন্টের পলাতক আসামি সুকুমার কর্মকারকে নিজ বাড়ি থেকে এবং জিআর ১৭৮/১৮ ওয়ারেন্টের পলাতক আসামি মোঃ কামরুল ইসলামকে তাঁর নিজ বাড়ি থেকে আটক করা হয়। তিনি আরো জানান, আসামীদেরকে সোমবার সকালে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর