গরীব অসহায় মানুষের মাঝে এমপি রবি’র ঈদবস্ত্র বিতরণ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ০৯টি ওয়ার্ডের গরীব অসহায় মানুষের সাথে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে ঈদ বস্ত্র বিতরণ করেছেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। রবিবার সন্ধ্যায় তিনি ইউনিয়ন আওয়ামী লীগ ও পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে বিতরণ করার জন্য ঈদ বস্ত্র তাদের হাতে তুলে দেন। ঈদ বস্ত্র বিতরণকালে এমপি রবি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার জনবান্ধব ও জনকল্যাণমুখী সরকার। সমাজের উন্নয়ন বঞ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে ব্যাপক সহায়তা দিয়ে যাচ্ছে। আমি সব সময় আমার এলাকার উন্নয়ন ও মানুষের উন্নয়ন চায়। এজন্য আমি জাতীয় সংসদেও সাতক্ষীরার মানুষের দুঃখ দুর্দশার কথা তুলে ধরেছি। কেন আমার সাতক্ষীরার মানুষ উন্নয়ন বঞ্চিত হবে এবং কষ্ট পাবে। আমি অসহায় মানুষের কষ্ট সইতে পারিনা। তাই আমার নির্বাচনী এলাকার অসহায় মানুষের যেন দুঃখ বা কষ্টে না থাকে সেজন্য ঈদের খুশি ভাগাভাগি করে নিতে তাদের জন্য ঈদ বস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছি। ঈদ বস্ত্রের মধ্যে আছে শাড়ী, লুঙ্গী ও পাঞ্জাবী।

ধনী গরীব সকলের মাঝে ঈদের খুশি ফুটে উঠুক। এই কামনা করি।’ এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বৈকারী ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কওছার আলী, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান লাল্ট, পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু ও জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহীনসহ ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ০৯টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর