সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের ইফতার মাহফিল

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৭-ই রমজান শহরের নারকেলতলাস্থ কস্তুরী রেস্তোরায় পৌর আওয়ামী লীগের আয়োজনে পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ’র সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, প্রচার সম্পাদক শেখ নুরুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম শওকত হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, জেলা আওয়ামী লীগের সদস্য অতিরিক্ত পিপি এ্যাড. আব্দুল লতিফ, ডা. মুনছুর অঅহমেদ, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য এনছান বাহার বুলবুল, মীর মোশারফ হোসেন মন্টু, জেলা শ্রমিক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ সরদার, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, নির্বাহী সম্পাদক মো. আবু সোয়েব এবেল, সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, সাংবাদিক মোহাম্মদ আলী সুজন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মীর মাহমুদ আলী আবির, সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সাবিহা হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান রাশি, আব্দুল মাজেদ খান, পৌর আওয়ামী লীগ নেতা ও পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম, কামরুল ইসলাম, মীর মাসুদ আলী সুবীর, ইকবাল হোসেন, আশরাফুল ইসলাম, আব্দুস সবুর, জেলা যুবলীগের সিনিয়র মীর মহিতুল আলম, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি কাজী আক্তার হোসেন, পৌর আওয়ামীলীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. হাসানুজ্জামান, ২ নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ৪নং ওয়ার্ডের সভাপতি শেখ কামরুল হক চঞ্চল, সাধারণ সম্পাদক শেখ মুশফিকুর রহমান মিল্টন, ৫ নং ওয়ার্ডের সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন মিলন, ৬নং ওয়ার্ডের সভাপতি নারায়ন চন্দ্র, সাধারণ সম্পাদক রাফিনুর আলী, ৭নং ওয়ার্ডের সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন কালু, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রনি, জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর আজহার আলী শাহীন ও সাবেক ছাত্র নেতা নুরে আলম সিদ্দিকী প্রমুখ। এসময় আওয়ামী লীগের সকল অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্বে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাতন কোর্ট জামে মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ। দোয়া ও মোনাজাতে দেশ ও জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয় এবং সেই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টের সকল শহীদ, শহীদ জাতীয় চার নেতা, শহীদ, মুক্তিযোদ্ধা ও গণতান্ত্রিক আন্দোলনে সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর