স্পেনে ভয়েস অব বার্সেলোনার ইফতার অনুষ্ঠিত

কবির আল মাহমুদ, স্পেন: স্পেনের পর্যটন নগরী বার্সেলোনায় তারুন্যের সংগঠন ভয়েস অব বার্সেলোনা বিগত বছরের ন্যায় এবারও দোয়া ও ইফতার মাহফিলেরআয়োজন করা হয়েছে।

রবিবার (২ জুন ) বার্সেলোনায় বাংলাদেশী দ্বারা প্রতিষ্ঠিত প্রথম মসজিদ শাহ জালাল জামে মসজিদে এবং কার্রেতেস রোডের একটি হলে পৃথক ভাবে পুরুষ এবং মহিলারা এ মাহফিলে অংশগ্রহন করেন।
ভয়েস অব বার্সেলোনার নেতৃবৃন্দ ছাড়াও এ মাহফিলে বার্সেলোনার প্রবাসী বাংলাদেশী সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, সাংবাদিক ব্যাক্তিবর্গ সহ বিভিন্ন দেশীয় মুসল্লী উপস্থিত ছিলেন।

সুন্দর এবং পরিপাটি এ অনুষ্ঠানের স্বার্বিক দায়িত্বে ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা হুসাইন আহমেদ সুমন, সভাপতি ফয়সল আহমেদ, সিনিয়র সভাপতি এস ইউ আহমেদ জুয়েল, সহ সভাপতি মোহন রহমান, সাধারণ সম্পাদক এ আর লিটু প্রমুখ।

আগত অতিথিবৃন্দ এবং মুসল্লীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক এ আর লিটু।

ইফতার পূর্ববর্তী ইসলামিক আলোচনায় অংশগ্রহন করেন শাহ জালাল জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ ইসমাইল হোসেন এবং মাওলানা মোঃ আবদাল হোসাইন। এ সময় বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাতও পরিচালনা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর