আবারো সফল ও শ্রেষ্ঠ নির্বাচিত চেয়ারম্যান আহাদ

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় জেলার সফল ও শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ৩নং আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান (আহাদ) আবারো পদক পেয়েছে। তিনি এবার ” হিউম্যান রাইটস এন্ড পার্সনালিটি এ্যাওয়ার্ড-২০১৯” পদকে ভূষিত হয়েছেন।

শনিবার (১ জুন) বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটি পরিষদের আয়োজনে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন,তোপখানা রোড,পল্টন,ঢাকাতে এক অনুষ্ঠানে তাকে এ পদক প্রদান করা হয়।

জানা যায়, আহাদ ৩নং আলফাডাঙ্গা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান।তিনি কাজের গুনগত মান,দক্ষতা, দুর্নীতি মুক্ত কার্য সম্পাদন,জগণের সাথে সু-সম্পর্ক,জগণের নিরাপত্তা নিশ্চিত করণ ও আদর্শবান ব্যক্তি ইত্যাদি’র উপর ভিত্তি করে বহু পদকে ভূষিত হয়েছেন।

ইতোমধ্যে তিনি অমর একুশে সম্মাননা এ্যাওয়ার্ড,প্রভার্টি আ্যালিভিয়েশন এন্ড সোস্যাল ডেভেলপমেন্ট এ্যাওয়ার্ড, শেরে বাংলা এ.কে ফজলুল হক সংবর্ধনা এ্যাওয়ার্ড, মাদার তেরেসা এ্যাওয়ার্ড, বঙ্গবন্ধু আদর্শ চর্চা সন্মাননা এওয়ার্ড,রুরাল জার্নালিষ্ট্র ফাউন্ডেশন (আরজেএফ) এ্যাওয়ার্ড,হিউম্যান রাইটস এন্ড পিস এ্যাওয়ার্ড-২০১৮,রুরাল কালচারাল একাডেমীর শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে স্বর্ণ পদক লাভ করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর