শেরপুরে পুনাক’র আয়োজনে শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

তারিকুল ইসলাম, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা সদরে গরীব, অসহায়, দুস্থ ও প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। পুলিশ নারী কল্যাণ সমিতির আয়োজনে ও ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) এর সহযোগিতায় পুনাক সভানেত্রী আলেয়া ফেরদৌসী’র সভাপতিত্বে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে ১ জুন শনিবার দুপুরে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম প্রধান অতিথি হিসেবে কন্যা শিশুদের মাঝে কামিজ, ফ্রক ও ছেলে শিশুদের মাঝে পাঞ্জাবী, পাজামা ও শার্ট বিতরণ করেন।

এসব ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আসলাম খাঁন, শেরপুর সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, জনউদ্যোগ আহবায়ক আবুল কালাম আজাদ, সদস্য সচিব হাকিম বাবুল, ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ) এর সভাপতি আফসানা রহমান প্রীতি, সাধারণ সম্পাদক সুশমী, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক দেবাশীষ সাহা রায়, শেরপুর প্রেসক্লাব ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, জেলা পুলিশের কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুনাক সূত্র জানায়, এনসিটিএফ কর্মীরা সদর উপজেলার বিভিন্ন পাড়া মহল্লার গরীব, অসহায়, দুস্থ ও প্রতিবন্ধী শিশুদের বাছাই করে ঈদ সামগ্রী বিতরণ কাজে সহযোগিতা করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর