ঈদ উপলক্ষ্যে টানা ৭ দিন ভোমরা স্থল বন্দর বন্ধ

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রবিবার থেকে টানা ৭ দিনরূ ছুটির ফাঁদে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে শুল্ক স্টেশনের আমদানী-রপ্তানী কার্যক্রম। আগামী ৯ জুন রবিবার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে। তবে, এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ভোমরা কাস্টমসের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান ,শুল্ক ষ্টেশন খোলা থাকলেও সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়শন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে টানা ৭ দিন বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন মর্মে আমাদেরকে এক পত্রের মাধ্যমে জানিয়েছেন। তবে, ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন বলে তিনি আরো জানান।

ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়শনের সভাপতি আরাফাত হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকারী তিন দিনের ছুটির সাথে সিএন্ডএফ এজেন্ট ও কর্মচারী এ্যাসোসিয়শন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়শনের যৌথ আলোচনার মাধ্যমে আরো চার দিন বাড়িয় মোট ৭ দিন উভয় দেশের বন্দর আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তিনি আরো জানান, আগামী ৯ জুন রবিবার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর