সাভারের আশুলিয়ায় যুবকের লাশ উদ্ধার

ঢাকার অদূরে সাভার আশুলিয়ায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ মার্চ) সকাল ১০টার দিকে৷ জামগড়ার ভাদাইল রুপায়ন আবাসিক প্রকল্প মাঠ-১ সংলগ্ন একটি সবজী ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা যায়, রাতের কোনো এক সময় কে বা কারা এই যুবককে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। সকাল ৭টায় লোকজন যুবকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে সকাল ১০টার দিকে আশুলিয়া থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের পাশ থেকে মোবাইল ফোনসহ ১টি মোমবাতি ও ২টি ব্লেড পাওয়া যায়।

প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে, রাতের কোন এক সময় মাদক অথবা জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে তাকে কুপিয়ে হত্যা করে লাশটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

এব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ উদ্ধার করে। উদ্ধারের সময় যুবকের পকেটে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। তাতে তার নাম রয়েছে মো. মামুন। সে নওগাঁ জেলা সদরের মোজাম্মেল হকের ছেলে। বর্তমানে গাজীরপুরে পোশাক শ্রমিক হিসেবে কাজ করতো ও মায়ের সঙ্গে আশুলিয়ার ভাদাইলে বসবাস করতো।

তিনি আরও বলেন, মরদেহের শরীরের বিভিন্ন স্থানে অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বুকে, মুখে ও গলা কাটা রয়েছে। পরিচয়পত্রের সূত্রে মামুনের বয়স (৩২)। কিন্তু লাশ দেখে মনে হয় ১৮ বছরের যুবক।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, হত্যার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। নিহতের পরিচয় নিয়ে সংশয় রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর