সম্মিলিত প্রয়াসের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

এম এ মালেক, সিরাজগঞ্জ প্রতিনিধি: সম্মিলিত প্র‍য়াস সিরাজগঞ্জস্থ রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুন) শহরের মওলানা ভাসানী ডিগ্রী কলেজ হল রুমে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কাজিপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন এর সভাপতিত্বে সংগঠনের প্রতিষ্ঠাতা ও মখ্যপাত্র এ.এইচ.এম মুহিবুল্লাহ মুহিব শুভেচ্ছা বক্তব্য রাখেন। তিনি বলেন,সম্মিলিত প্রয়াস রায়গঞ্জ-তাড়াশ ও এটি একটি সামাজিক সংগঠন। বিভিন্ন সময়ে এ সংগঠন সাধারণ মানুষের দাঁড়িয়ে বিভিন্ন ভাবে সর্বদা সহযোগীতা প্রদান করে যাচ্ছে। যা এলাকার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

এ ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সলঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল উদ্দিন আহমেদ। তিনি সকলকে ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানিয়ে বলেন, যার যার অবস্থান থেকে সম্মিলিত প্রয়াস রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গার উন্নয়নে এগিয়ে আসতে হবে।

ইফতার ও দোয়া মাহফিলে রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গার রাজনৈতিক নেতা,সাংবাদিক, চিকিৎসক,আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের সর্বস্তরের মানুষ অংশ নেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর