ধামরাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে জেল জরিমানা

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): ঢাকার অদূরে ধামরাইয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে অনুমোদনবিহীন সেমাই ও ভেজাল খাদ্য উৎপাদনের দায়ে একটি কারখানাকে আর্থিক জরিমানার পাশাপাশি কারখানাটি সিলগালা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল কালাম আজাদের নেতৃত্বে উপজেলার বদরাইলে সততা ফুড কারখানায় এই অভিযান পরিচালিত হয়। এ ব্যাপারে ইউএনও মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, অনুমোদন নেই ও ভেজাল খাদ্য পণ্য তৈরি করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে কারখানার মালিক আনাজ দেওয়ানকে ৩ মাসের জেল ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া সরকারি কর্মকর্তার সঙ্গে অসৌজন্যমুলক আচরনের অভিযোগে কারখানা কর্মচারী মনির হোসেন নামে একজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি কারখানাটি সিলগালাও করা হয়েছে। ভেজাল বিরোধী এ ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও জানান এই চৌকস উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর