কোম্পানীগঞ্জে আমেরিকা প্রবাসীর স্ত্রী স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে উধাও

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক আমেরিকা প্রবাসীর স্ত্রী ৩৫ ভরি স্বর্ণ ও ১২ লাখ টাকা নিয়ে উধাও হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ঐ প্রবাসীর স্ত্রীর ভাই মেহেদী হাসান কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন। জিডি নং – ১০৭৪।

উধাও হওয়া প্রবাসীর স্ত্রী নাজমুন নাহার (২২) উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছেলামত উল্যাহ মাঝি বাড়ির একরামুল হকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৮ই মার্চ) নাজমুন নাহার বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে কাপড়-ছোপড় ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হয়ে যায়।

নাজমুন নাহারের ভাই মেহেদী হাসান জানান, তার বোন একই বাড়ির সম্পর্কে জেঠাতো ভাই আহসান উল্যাহ’র ছেলে শেখ ফরিদ (৩৫) এর সাথে ৩৫ ভরি স্বর্ণ ১২লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

মেহেদী হাসান জিডিতে উল্লেখ করেন, প্রবাসী ভগ্নিপতি ওমর ফারুক মুরাদের পিতা-মাতা বিষয়টি তাদের জানালে আত্মীয়-স্বজনের বাড়িতে নাজমুন নাহারের সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান জানান, প্রবাসীর স্ত্রী’র ভাই থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর