তিতাসে সন্ত্রাস, দূর্নীতি, চাঁদাবাজী চলবে না: এমপি মেরী

মোঃ আসলাম, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার তিতাসে সন্ত্রাস দূর্নীতি, চাঁদাবাজী, টোকেন বানিজ্য, মাদক ও বাল্য বিয়ে চলবে না। সাবধান হয়ে জান এখনো সময় আছে, অতিতে কি করেছেন? কি করেন নাই তা আমি জানতে চাই না। নিজের শরীরের রক্ত পানি করে আজ এখানে এসেছি, বাইসা আসিনি, তিতাস হোমনার জনগন আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন তাই আপনাদেরকে উন্নয়ন,শান্তি,বাল্য বিয়ে ও মাদক মুক্ত একটি উপজেলা উপহার দেব আপনারা আমাকে সহযোগিতা করবেন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা অডিটরিয়ামে তিতাস থানা কর্তৃক আয়োজিত ওপেন হাউজডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী। তিনি আরো বলেন আমি চাই ব্যবসা।

ব্যবসা না হলে আমার ঘুম আসেনা কারন আমি সময় বিনিয়োগ করি,আপনারাও সময় বিনিয়োগ করে এখানে এসেছেন তাই আমাদের সকলের ব্যবসা প্রয়োজন যেমন সন্ত্রাস,চাঁদাবাজ,দূর্নীতি,টোকেন বানিজ্য ও বল্যবিয়ে বন্ধ হলে এবং তিতাসবাসী শান্তিতে বসবাস করতে পারলেই আমি মনে করবো আমাদের সকলের ব্যবসা হয়েছে।তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ এস পি মো. জাহাঙ্গীর আলম (মুরাদনগর সার্কেল), নির্বাহি অফিসার মো. সাজেদুল ইসলাম(ভারপ্রাপ্ত), উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা মো. শওকত আলী, ঢাকা দক্ষিন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুল আলম আরিফ,কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ নেতা দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা কমিনিউটি পুলিশিং সাধারণ সম্পাদক শেখ ফরিদ মুন্সি,মো. নুর নবী চেয়ারম্যা, শাহ আলম শান্তি ও মোজাম্মেল হক টিটু প্রমূখ। এর আগে ওপেন হাউজডে উপস্থিত বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কুমিনিউটি পুলিশিং সদস্যরা এলাকার সমস্যা গুলি তুলে ধরেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর