সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র পক্ষ থেকে হাবিবে মিল্লাত এমপিকে ফুলেল শুভেচ্ছা

এম এ মালেক, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ নব-গঠিত সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র (এসআরইউ) পক্ষ থেকে সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মো. হাবিবে মিল্লাত মুন্না এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ইউনিটির সকল নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল ৯ টার দিকে এস.এস রোডস্থ এমপির নিজ বাসভবনে এ শুভেচ্ছা বিনিময় করেন,সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি জেহাদুল ইসলাম (দৈনিক যুগান্তর),সহ-সভাপতি অশোক ব্যানার্জি (বনিক বার্তা),সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ইন্না (এনটিভি),সহ-সাধারন সম্পাদক এইচ এম মোকাদ্দেস (যায়যায়দিন),অর্থ সম্পাদক সুজন সরকার (সংবাদ প্রতিদিন),দপ্তর সম্পাদক সোহাগ হাসান জয় (আমাদের নতুন সময়),ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অদিত্য রাসেল (রাইজিং বিডি),সাহিত্য ও পাঠাগার সম্পাদক সিরাজুল ইসলাম শিশির (দীপ্ত টিভি),প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম খান (আমাদের কন্ঠ),কার্যনির্বাহী সদস্য সৈয়দ শামীম শিরাজী (ইনকিলাব),রেজাউল করিম (আমাদের অর্থনীতি),এম এ মালেক (বিজনেস বাংলাদেশ ও ক্রাইম প্রতিদিন)। এ ছাড়া ইউনিটির সকল সদস্যসহ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর