খালুর কাছে ৪ বছরের শিশু ধর্ষণ, আশংকাজনক অবস্থানে শিশুটি!

নেত্রকোনায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে তার খালু। শিশুটি ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত খালু সাহেব আলীকে (৩২) আটক করেছে। সাহেব আলী সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া গ্রামের ইজ্জত আলীর ছেলে।

মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। এসময় টের পেয়ে বাড়ি ও আশপাশের লোকজন সাহেব আলীকে ধরে বেঁধে ফেলে। অন্যদিকে শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাাতলে ভর্তি করে। অবস্থার অবনতি হলে বুধবার সকালে শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসকরা।

খবর পেয়ে পুলিশ রাতেই সাহেব আলীকে আটক করে থানায় নিয়ে আসে।

এ তথ্য নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ওসি মো. বোরহান উদ্দিন খান জানান, রাতেই আসামি ধরে এনেছি। শিশুটিকে ময়মনসিংহ নিয়ে যাওয়ায় মামলা এজাহারের অপেক্ষায় আছি। নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের ওসিসি বিভাগের কর্মকর্তা এস এম সেলিম জানান, শিশুর অতিরিক্ত ব্লিডিং হওয়ায় তাকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।

শিশুটির আরেক খালা জানান, ৪ বছর ৩ মাস শিশুটির বয়স। মঙ্গলবার মাগরিবের আযানের পরে খালি ঘর পেয়ে তার এক বোনের জামাই সাহেব আলী নরপশু এ কাজটি করে। শিশুর চিৎকারে সবাই এগিয়ে এসে ঘরেই তাকে আটক করে দড়ি দিয়ে বেঁধে ফেলে। এসময় শিশুটিকে বাঁচাতে সবাই হাসপাাতলে নিয়ে যায়। পরে হাসপাতাল থেকে বুধবার সকাল ৯ টায় ময়মনসিংহে পাঠানো হয়। বর্তমানে শিশুটির শরীরে রক্ত দেয়া হচ্ছে। তিনি সকলের কাছে প্রথমে শিশুটি বাঁচার জন্য দোয়া প্রার্থনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর