সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গনে দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সাতক্ষীরার জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মাহমুদুর রহমান, সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ রফিকুল ইসলাম, বিআরটিএ সাতক্ষীরা সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিন) এ এস এম ওয়াজেদ হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সায়ীদ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন। এ ছাড়াও জেলার বিভিন্ন সরকারি দপ্তরে কর্মকর্তা-কর্মচারি সহ রাজনৈতিক নেতা কর্মীগন। উক্ত ইফতার মাহফিলে দেশ ও জাতীর জন্য দোয়া করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর