বাংলাদেশ প্ল্যান্ট নার্সারি ম্যান সোসাইটি এর অফিস উদ্বোধন

মোঃ আল মামুন খান, সাব-ব্যুরো প্রধান (সাভার/ধামরাই): রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় ‘বাংলাদেশ প্ল্যান্ট নার্সারি ম্যান সোসাইটি’ এর ঢাকা জেলার অফিস উদ্বোধন হয়েছে। বুধবার (২৯ মে) দোসাইদ বাজার এলাকায় এই উদ্বোধন অনুষ্ঠান ও ইফতার এবং দোয়া মাহফিল সম্পন্ন হয়।

বুধবার বিকেলে অনুষ্ঠিত এই অনাড়ম্বর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংগঠন এর কেন্দ্রীয় সভাপতি মোঃ মেজবাহ উদ্দিন, কেন্দ্রীয় নির্বাহী সভাপতি মোঃ কাশেম মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম, সাংগঠনিক সম্পাদক সংগ্রাম কুন্ডু, ঢাকা জেলার সভাপতি মোঃ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আহাদুজ্জামান, ঢাকা মেট্রো শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আলী হায়দার, প্রচার সম্পাদক জাহাঙ্গীর হোসেন সাগর প্রমুখ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সংগঠন এবং দেশ ও জাতির উন্নতি কামনা করা হয়। পরে আমন্ত্রিত অতিথিবর্গ সহ স্থানীয় ব্যক্তিদের উপস্থিতিতে ইফতার আয়োজনে সকলে অংশ নেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর