ঈদে চমক নিয়ে আসছেন নাবিলা

আয়নাবাজি খ্যাত নায়িকা মাসুমা রহমান নাবিলা। উপস্থাপনা, মডেলিং আর অভিনয় নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। চলচ্চিত্রে অভিষেক হয় তার আলোচিত ছবি আয়নাবাজিতে অভিনয় করে।আর ছবির পরই তিনি পেয়েছেন বিপুল দর্শকপ্রিয়তা।

ছোট পর্দায় মাঝে মাঝে দেখা গেলেও এবার ঈদে চমক নিয়ে আসছেন তিনি। ঈদে ছোটপর্দার মিজানুর রহমান আরিয়ান পরিচালিত টেলিছবিতে দেখা যাবে নাবিলাকে। ‘২২শে এপ্রিল’ শিরোনামের টেলি ছবিতে অভিনয় করেছেন অপূর্ব, ইরেশ যাকের, মনোজ প্রামানিকসহ অনেকেই অভিনয় করেছেন।

নাবিলা এই টেলিছবি নিয়ে বলেন, টেলিছবিতে আমি একেবারেই নতুন ধরনের একটি চরিত্রে অভিনয় করেছি। নির্মাতা যখন আমাকে টেলিছবিটির গল্প শোনান, তখন ঠিক এভাবেই বলেছিলেন- একটি প্রতিবাদী ডিভোর্সি মেয়ের চরিত্র এটি। উচ্চ-মধ্যবিত্ত পরিবারের চাকরিজীবী মেয়ে সে। এ ধরনের চরিত্র আমি আগে করিনি। সব মিলিয়ে এটি দারুণ একটি থ্রিলার ড্রামা ঘরানার কাজ হয়েছে। আশা করি, দর্শক আমার এ টেলিছবিটি ঈদে উপভোগ করবেন।

এদিকে সম্প্রতি নাবিলা পেট্রোম্যাক্স এলপি গ্যাসের নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। যেখানে তার সঙ্গে জুটি বেধেছেন মনোজ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর