আলফাডাঙ্গায় রেকর্ড সংখ্যক ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে স্মরণ কালের রেকর্ড সংখ্যক ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন (টিউবওয়েল) বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে।

শেখ দেলোয়ার হোসেন ভোট পেয়েছেন ২৪হাজার ২শত ৪৮ ভোট। তার নিকটতম প্রার্থী খাঁন আমিরুল ইসলাম (টিয়া পাখি) ১৩হাজার ১৩ভোট পেয়েছে।ভাইস চেয়ারম্যান পদে অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল কুদ্দুস খান (তালা)- ৫,২৩৭ ভোট ও মো. আকবর মিয়া (চশমা) – ২,৬৭৯ ভোট পেয়েছে।

একটি জরিপে দেখা গেছে, প্রতিদ্বন্দ্বী অপর তিন প্রার্থীর সর্বোমোট ভোট ২০,৯২৯।অপর তিন প্রার্থীর মোট ভোট একত্রিত করলেও শেখ দেলোয়ার হোসেন তাদের ৩জনের থেকে ৩,৩১৯ ভোট বেশী পেয়েছে।শুধু তাই নয় শেখ দেলোয়ার হোসেন উপজেলার ৩৯টি কেন্দ্রের মধ্যে ৩২টি কেন্দ্রে বিপুল সংখ্যক ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেছে।

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় শেখ দেলোয়ার হোসেন জানান, “আলফাডাঙ্গাবাসী আমাকে ভালবেসে এত বিপুল সংখ্যক ভোট দিয়েছে।তাই আমি উপজেলাবাসীকে ধন্যবাদ সহ শুভেচ্ছা জানাই।পাশাপাশি প্রশাসনকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।আমি দলমতের উর্ধ্বে থেকে আমার দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ঠ সকলের সহযোগীতা কামনা করছি”।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর