বকেয়া বেতন বোনাসের দাবিতে নরসিংদী জুট মিলের জিএম অবরুদ্ধ

নাজমুল হাসান জনী, নরসিংদী প্রতিনিধি: কর্মকর্তাদের ৪ মাসের বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবীতে নরসিংদীর ইউএমসি জুট মিলের জিএম অফিস ঘেরাও ও জিএমকে অবরুদ্ধ করেছে কর্মকর্তারা। এসময় ৩ ঘন্টার কর্মবিরতি পালন করেন মিলটির ৮৯ জন কর্মকর্তা। বুধবার (২৯ মে) বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত বাংলাদেশ পাটশিল্প কর্মকর্তা সমিতি ইউএমসি শাখা কর্তৃক এ কর্মবিরতি পালিত হয়।

বাংলাদেশ পাটশিল্প কর্মকর্তা সমিতি (বাপাশিকস) ইউমসি শাখার সভাপতি শ.ম. নেজামুল হক ও সাধারণ সম্পাদক সাইদুজ্জামান ফারুক জানান, কর্মকর্তাদের গত ফেব্রুয়ারী থেকে মে মাস পর্যন্ত মোট ৪ মাসের বেতন বকেয়া রয়েছে। তারপর উৎসব বোনাস দেয়া হয়নি এখনও।

এই দাবীতে সকাল ১০টার দিকে ইউএমসি জুট মিলের জেনারেল ম্যানেজার গাজী শাহাদাৎ হোসেন তার অফিস কে প্রবেশ করার পর বেলা ১১টা থেকে বাংলাদেশ পাটশিল্প কর্মকর্তা সমিতি ইউএমসি শাখার ৮৯ জন কর্মকর্তা কর্মবিরতী পালন করেন। এসময় জিএম অফিস ঘেরাও করে জিএমকে অবরুদ্ধ করে রাখা হয়। দুপুর ২টা পর্যন্ত চলে এই কর্মবিরতি ও ঘেরাও কর্মসূচি।

কর্মকর্তারা বলেন, আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টা পর্যন্ত আমরা আমাদের বকেয়া বেতনের জন্য অপো করবো। আগামীকাল যদি বকেয়া বেতন ও ঈদ বোনাস প্রদান না করা হয় তাহলে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতীর ডাক দেয়া হবে। এই জন্য সরকার ও বিজেএমসি এর সুদৃষ্টি কামনা করেন কর্মকর্তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর