আশাশুনিতে তিন পলাতক আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে পুলিশ ওয়েরেন্টের তিন পলাতক আসামিকে আটক করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বাজার ও বাড়ি থেকে উক্ত আসামিকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার দুরগাহপুর গ্রামের সফুর সরদারের ছেলে মোঃ হারুন সরদার, গদাইপুর গ্রামের মোঃ আব্দুস লতিফ গাজীর ছেলে কাইয়ুম গাজী ও একই গ্রামের কাইয়ুম আলীর স্ত্রী কামনা খাতুন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে মঙ্গলবার রাতে থানার এসআই (নি:) বিজন কুমার সরকার, এএসআই (নি:) জাকির হোসেন, এএসআই (নি:) মোকাদ্দেস হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় সিআর – ২৮১/১৭ ওয়ারেন্টের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ হারুন সরদারকে দরগাপুর বাজার থেকে, সিআর ৬৮/১৮ ওয়ারেন্টের পলাতক আসামি কাইয়ুম গাজী ও কামনা খাতুনকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। তিনি আরো জানান, আসামীদেরকে দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর