ফার্মগেটের সম্রাট হোটেলের বিরুদ্ধে মামলা

রাজধানীর ফার্মগেটের সম্রাট হোটেলের সাত তলার একটি কক্ষ থেকে আমিনুল ইসলাম সজল ও মরিয়ম আক্তার জেরিন নামের দুই শিক্ষার্থীর মরদেহ গত ২ এপ্রিল মঙ্গলবার দুপুরে উদ্ধার করে তেজগাঁও থানার পুলিশ।

রবিবার এ ঘটনার প্রায় ২ মাস পর নিহত মরিয়ম আক্তার জেরিনের বাবা মোস্তাক আহমেদ চৌধুরী বাদি হয়ে হোটেল মালিক ম্যানেজার, কেয়ার ও টেকারসহ ৩জনকে আসামী করে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিট্রেট ২২ আদালতে অভিযোগ দায়ের করলে বিচারক আতিকুল ইসলাম অভিযোগটি আমলে নিয়েছেন।

বাদি পক্ষের আইনজীবী এডভোকেট আল আহাদ খান জিকু বলেছেন,আদালন বাদির অভিযোগ আমলে নিয়ে নিহত মরিয়ম আক্তার জেরিনের পোষ্টমর্টেম রিপোর্ট,সুরতহাল রিপোর্টসহ মামলার সমস্ত কাগজপত্র আদালতে প্রেরনের জন্য তেজগাঁও থানার অফিসার্স ইনচার্জকে নিদের্শ দিয়েছেন।

নিহত জেরিনের বাবা মুন্সিগজ্ঞের সিরাজদিখানের কোলা ভিলেজ পার্কের মালিক মোস্তাক আহমেদ চৌধুরী আরো বলেন, আমার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে এঘটনায় থানায় বার বার মামলা করতে গেলে পুলিশ ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আমার পক্ষ থেেেক কোন অভিযোগ গ্রহন করেনি। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর