পটুয়াখালীতে এতিম শিশুদের ইফতার করালেন মেয়র মহিউদ্দিন

মিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে ২৮ মে মঙ্গলবার সরকারী শিশু পরিবারের এতিম শিশুদের সম্মানে ইফতার ও দোয়া মিলাদের আয়োজন করলেন পটুয়াখালী পৌর সভার মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ।

উক্ত ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ধর্ম প্রতিমন্ত্রী জেলা আওয়ামীলীগের সভাপতি ও পটুয়াখালী- ০১ (সদর-মির্জাগঞ্জ-দুমকী) আসনের এমপি এ্যাড.মোঃ শাহজাহান মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ জিয়াউর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, সহকারী উপ-পরিচালক শাহ জালাল, চেম্বারের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল, পৌর সভার সচিব মোঃ হেলাল উদ্দিন, কাউন্সিলরবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইফতার অনুষ্ঠানে দেশের শান্তি, অগ্রগতি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আবু সাঈদ ও মুসলিমপাড়া জামে মসজিদের খতিব জেলা ইমাম পরিষদের সাধারন সম্পাদক মাওলানা হাফেজ আব্দুল কাদের।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর