শপিং কার্টে সাপ, অতঃপর…

শপিং কার্টগুলি ঠিক করে একসার দিয়ে সাজিয়ে রাখছিলেন। হুট করেই তাঁর নজর যায়, একটি শপিং কার্টে। আরামের সঙ্গে জিরিয়ে নিচ্ছে একটি সাপ। ‘সাপ, সাপ’ বলে চিৎকার করে ওঠেন শপিং মলের ওই কর্মী। আর তাতেই টনক নড়ে মলের অন্যান্য কর্মীদের। সাপটিকে দেখতে পেয়ে পুলিশকে সঙ্গে সঙ্গে ফোন করেন তাঁরা।

ঘটনাটি টেক্সাসের। শপিং মলের ঠিক উল্টো দিকেই দাঁড়িয়েছিলেন নর্থইস্ট পুলিশ ডিপার্টমেন্টের এক পুলিশকর্মী। পুলিশসূত্রে জানা গিয়েছে, ওই সাপটি আসলে ‌বিষহীন। দুটি শপিং কার্টের ঠিক মাঝখানে বসেছিল সাপটি। পরে জন হেকম্যান নামের এক ব্যক্তি এসে উদ্ধার করেন সাপটিকে। উদ্ধার করার সময় হাতে ছোবলও খেতে হয় হেকম্যানকে।

পোস্টটি ফেসবুকে শেয়ার করা হয় নর্থইস্ট পুলিশ ডিপার্টমেন্টের তরফে। ব্যাপক ভাইরাল হয় পোস্টটি। কমেন্টে একজন লিখছেন, ‘এর পর থেকে আর বাড়ির বাইরে বের হচ্ছি না।’ আর একজন আবার বলছেন, ‘এবার থেকে শপিং মলে নিজের কার্ট বাড়ি থেকে নিয়ে যাব।’ তৃতীয় আর এক ব্যক্তির কথায়, ‘আমার সঙ্গে এমনটা হলে হার্ট অ্যাটাক হয়ে যেত আমার!’ পুলিশকে রীতিমতো ওই পোস্টে কমেন্ট করতে হয়েছে যে, কিছুদিন ধরে বৃষ্টির কারণে এই জায়গায় আসতে বাধ্য হয়েছে ওই সাপটি।

সূত্র: এই সময়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর