প্রোটিয়াদের জন্য বিশাল দুঃসংবাদ, টাইগারদের বিপক্ষে নেই স্টেইন!

বিশ্বকাপের অন্যতম ফেবারিট দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে। বিশ্বকাপের উদ্ধধোনী ম্যাচে প্রোটিয়াদের জন্য দুঃসংবাদ দিলেন পেসার ডেল স্টেইন। কাঁধের চোটের কারণে তিনি খেলতে পারবেন না ইংল্যান্ডের বিপক্ষে।

এছাড়া স্টেইন তার দ্বিতীয় ম্যাচেও খেলবেন না। দ্বিতীয় ম্যাচে প্রোটিয়ারা মুখোমুখি হবে বাংলাদেশের। টাইগারদের তাই নিজেদের প্রথম ম্যাচে স্টেইনের মুখোমুখি হতে হচ্ছে না। তবে ডেল স্টেইন ভারতের বিপক্ষে ৫ জুনের ম্যাচে খেলতে পারবেন বলে নিশ্চিত করা হয়েছে।

ডেল স্টেইনের চোট নিয়ে ফ্যাফ ডু প্লেসিসদের কোচ ওটিস গিবসন বলেন, ‘স্টেইন এখনও পুরোপুরি সুস্থ নন। বিশ্বকাপ প্রায় ছয় সপ্তাহের টুর্নামেন্ট। তাকে তাই ঝুঁকি নিয়ে খেলানো ঠিক হবে না।’ স্টেইন ছাড়াও দক্ষিণ আফ্রিকার পেসার লুঙ্গি এনগিডি এবং কাসিগো রাবাদার চোট ছিল। তবে তারা শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচেই মাঠে ফিরেছেন। এর আগে পেসার এনরিক নর্টজে চোটের কারণে বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর