মুশফিকও পারলো না!

পাওয়ার প্লে-তে শেষ পর্যন্ত ফায়দা তুলে নিল ভারত। অভিজ্ঞ তামিম ইকবালকে বিশ্রাম দিয়ে বাংলাদেশের হয়ে ইনিংসের সূচনা করেছিলেন সৌম্য সরকার ও লিটন দাস। তবে ইনিংসের ১০ম ওভারে এসেই জোড়া উইকেট হারিয়ে বসে টাইগাররা। দুটি উইকেটই নিয়েছেন জাসপ্রিথ বুমরাহ।

দুই ওপেনার লিটন ও সৌম্য দেখেশুনে শুরু করলেও বুমরাহ ও মোহাম্মদ শামির সুইংয়ে বারবার খেই হারাচ্ছিলেন। দশম ওভারে পরপর দুই বলে বুমরাহ তুলে নেন সৌম্য ও তিনে নামা সাকিবকে।

সেঞ্চুরির আশা জাগানো লিটন ফেরেন চাহালের বলে স্টাস্প হয়ে। এর আগে চাপের মাঝে খেলে যান ৭৩ রানের এক অনবদ্য ইনিংস। তার আউটের পরে নিয়মিত বিরতিতেই উইকেট হারাতে থাকে বাংলাদেশ। মাহমুদউল্লাহ (৯), মোহাম্মদ মিঠুন (০) ফেরেন দুই অঙ্ক ছোয়ার আগেই। তবে একপাশ আগলে লড়াই করে যাচ্ছিলেন মি ডিপেন্ডএবল। কুলদ্বিপ যাদবের বলে আউট হয়ে ফিরে যান। এর আগে করে যান ৯৩ বলে ৯০ রানের এক ইনিংস। নড়বড়ে নব্বইয়ে শিকার মুশফিকের হয়ে একরকম হার স্বীকার করে নিলো বাংলাদেশ।

জয়ের জন্য বাংলাদেশের দরকার ১১ ওভারে ১৪৫ রান্। ক্রিজে আছেন সাবি্বর রহমান ( ৯ বলে ৬ রান )।তাকে সঙ্গ দিবেন মোসাদে্দক।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের রান ২১৬ রানে ৬ উইকেট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর