ন্যায্য মূল্যে ধান কিনতে প্রশাসনকে ছাত্রলীগের স্মারকলিপি

মিয়া রাকিবুল, ফরিদপুর প্রতিনিধিঃ  ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় সরকার কর্তৃক নির্ধারিত মূল্য বাস্তবায়ন ও কৃষি ক্ষেত্রে উদ্ধুত বর্তমান সংকট সমাধানে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করেছে আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগ।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মঙ্গলবার বেলা ১২টার সময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আসাদুজ্জামানের কার্যালয়ে এ স্মারকলিপি প্রদান করে ছাত্রলীগ।স্মারকলিপিতে বলা হয়, কৃষকের কথা চিন্তা করে সরকার ধানের ন্যায্য মূল্য নির্ধারণ করেছে (প্রতি কেজি ২৬টাকা অর্থাৎ প্রতি মণ ১০৪০টাকা)।কৃষকের খারাপ অবস্থা নিরসনে, কৃষকদের রক্ষা করতে মধ্যস্বত্বভোগীদের কাছ থেকে ধান ক্রয় না করে সরাসরি কৃষকের নিকট থেকে ধান ক্রয় করার জন্য জোর দাবী জানান ছাত্রলীগ।
এসময় স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক তৌকির আহমেদ (ডালিম), ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তন্ময় উদ্দৌলা,আলফাডাঙ্গা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি নাইমুল ইসলাম শোভন,উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা শাহরিয়ার নাজিম শাওন প্রমুখ।
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর