ধোনি-রাহুলের সেঞ্চুরিতে রান পাহাড়ের নিচে চাপা বাংলাদেশ

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে নিউজিল্যান্ডের কাছে পাত্তাই পেল না কোহলির ভারত।সেই কোহলিরা দ্বিতীয় ম্যাচে লাগামহীন। লোকেশ রাহুল ও মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং তাণ্ডবের সুবাধে রানের চূড়ায় ভারত। বাংলাদেশ দলের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেন রাহুল ও ধোনি।দুজনেই তুলে নিয়েছেন সেঞ্চুরি।আর তাতে রান পাহাড়ের নিচে পড়ে সাকিব-তামিমরা।নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেটের বিনিময়ে ৩৫৯ রান সংগ্রহ করে বিরাট কোহলিরা।

ইনিংসের শুরুতে ভারতকে চাপের মধ্যে রাখতে সক্ষম হয় বাংলাদেশ দল। ১০৪ রানে প্রথম সারির চার উইকেট হারায় ভারত। এরপর ভারতের লাগাম ধরে রাখতে পারেননি মাশরাফি-মোস্তাফিজ-রুবেল হোসেনরা।আজ বাংলাদেশের হয়ে বোলিং করেছেন ৯ জন।

ধোনি-রাহুল ঝুটি মূলত ভারতকে এদিন পথ দেখিয়েছে।তাদের ব্যাটে স্কোর বোর্ড বড় করেছে ভারত।বাংলাদেশের কোনো বোলারকে পাত্তাই দিলেন রাহুল-ধোনি।শেষ পর্যন্ত ৯৯ বলে ১০৮ রান করে সাব্বিরের বলে কাটা পড়েন রাহুল।শেষ ওভারে বিধ্বংসী ধোনিকে ফেরান সাকিব।মাঠ ছাড়ার আগে ভারতের সাবেক দলনেতা ৭৮ বলে ৮টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ১১৩ রানের অতিমানবীয় ইনিংস খেলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর