সাতক্ষীরায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ইফতার মাহফিল

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: ‘সিয়াম, তাকওয়া এবং সাদাকহ্’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২২ রমজান আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার আয়োজনে ব্যাংক ভবনে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখা ব্যবস্থাপক এস.এম মাছরুর রহমান মোড়লের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আলহাজ¦ মো. আল-ফেরদৌস আলফা ও পৌর কাউন্সিলর শেখ শফিক উদ দৌলা সাগর প্রমুখ।

আলোচক হিসেবে বক্তব্য রাখেন থানা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মো. মাহমুদুল হাসান, থানা জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা মো. আফসার উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পলাশপোল হাইস্কুলের ধর্মীয় শিক্ষক মাওলানা মো. আনারুল হাসান. আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার অপারেশন ম্যানেজার এফ.এ.ভিপি মো. মাবুবুর রহমান, এস.পিও মো. শাহিদুল হাসান, এস.ই.ও জাফর ইকবাল, মো. দিদারুল আলম খান ও এক্সিকিউটিভ অফিসার মো. রবিউল ইসলাম প্রমুখ।

অসংখ্য ব্যাংক কর্মকর্তা, গ্রাহক ও ব্যবসায়ীর উপস্থিতিতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ইফতার মাহফিল গ্রাহক ও ব্যবসায়ীদের মিলন মেলায় পরিনত হয়।

ইফতারের আগে দেশ ও জাতির সমৃদ্ধি, শান্তি, উন্নয়ন ও সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন থানা জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা মো. আফসার উদ্দিন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার এস.পিও মো. শহিদুল হাসান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর