এক কোটি ৯০ লাখ টাকা আত্মসাৎ, আয়কর অফিসের ৬ কর্মকর্তা গ্রেফতার

দিনাজপুর এবং পঞ্চগড় আয়কর অফিসের এক কোটি ৯০ লাখ টাকা আত্মসাৎ মামলায় আয়কর অফিসের বিভিন্ন পর্যায়ের ৬ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার করেছে দিনাজপুর দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দিনাজপুর আয়কর অফিসের ৯০ লাখ টাকা এবং পঞ্চগড় অফিসের দেড় লাখ টাকা আত্মসাতের পৃথক দুটি মামলায় মঙ্গলবার (২৮ মে) অভিযুক্তদের বিভিন্ন জেলা থেকে গ্রেফতার করে দুদক কর্মকর্তারা। বিভিন্ন সময়ে জনগণের দেয়া আয়করের এই টাকা সরকারের সংশ্লিষ্ট রাজস্ব খাতে জমা না দিয়ে আত্মসাৎ করে।

পঞ্চগড়ের মামলায় গ্রেফতার করা হয়েছে কুড়িগ্রাম আয়কর অফিসের উচ্চমান সহকারী মোঃ রফিকুল ইসলাম, নীলফামারী অফিসের উচ্চমান মোঃ ফিরোজ জামান, ও পঞ্চগড় অফিসের নিরাপত্তা কর্মী রাজেকুল ইসলাম। রফিকুল ইসলাম এবং ফিরোজ পঞ্চগড়ে চাকুরীকালীন এই আর্থিক দুর্নীতি করে।

দিনাজপুরের মামলায় গ্রেফতার করা হয়েছে লালমনিরহাট আয়কর অফিসের প্রধান সহকারী আব্দুল মজিদ, দিনাজপুর অফিসের অস্থায়ী অফিস সহকারী নীরেন চন্দ্র সরকার ও আক্তারুজ্জামান আপেল। প্রধান সহকারী আব্দুল মজিদ দিনাজপুরে কর্মকালীন এই আর্থিক দুর্নীতি করে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর