১০ শিক্ষার্থীর সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে মেয়র আতিকুল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে বসেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ১০ সদস্যের একটি প্রতিনিধি দল।

বুধবার বেলা ২টায় এই বৈঠক শুরু হয়।

বৈঠকে উপস্থিত আছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, বিইউপি উপাচার্য মেজর জেনারেল এমদাদ উল বারীসহ পরিবহনসংশ্লিষ্ট ব্যক্তিরা।

শিক্ষার্থীদের আন্দোলনে নেতৃত্বকারী বিইউপি শিক্ষার্থী আব্দুল্লাহ রহমান বলেন, আমাদের আট দফা ও নতুন করে তিন দফা দাবি নিয়ে মেয়রের সঙ্গে আলোচনা হবে। আবরার আহাম্মেদ চৌধুরীকে বাসচাপা দেয়া চালকের ফাঁসি কার্যকর, জাবলে নূর ও সু-প্রভাত পরিবহনের সব অনুমোদন বাতিল ও ঢাকার সব হকার উচ্ছেদ করে ঝুঁকিপূর্ণ এলাকায় ওভার ব্রিজ বা আন্ডারপাস নির্মাণের দাবি তোলা হবে।

আব্দুল্লাহ রহমান বলেন, এ তিনটি দাবি বাস্তবায়ন করা হলে আমরা আপাতত আন্দোলন স্থগিতের ঘোষণা দেবো। যদি দাবি পূরণ না হয়, তা হলে আন্দোলন অব্যাহত থাকবে। এসব বিষয় নিয়েই মেয়রের সঙ্গে প্রতিনিধি দল বৈঠক করছে। বৈঠক শেষে ফিরে পরবর্তী কর্মসূচি ঘোষণা দেয়া হবে।f

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর